আগুনসন্ত্রাসের ভয়ে বাস বন্ধ রাখতে পারেন মালিকরা: নানক

নিজস্ব প্রতিবেদক

জাহাঙ্গীর কবির নানক
জাহাঙ্গীর কবির নানক। ফাইল ছবি

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পরিবহন বন্ধ রাখা প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাস-ট্রাক মালিক সমিতি দেখেছে, বিএনপি-জামায়াত বাসে অগ্নিসন্ত্রাস করেছে, যাত্রীসহ বাস পুড়িয়ে দিয়েছে। এখনো তারা পরিবহনে অগ্নিসন্ত্রাস করতে পারে এমন আশঙ্কা থেকে বাস বন্ধ করতে পারেন মালিকরা।

আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশস্থল পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

universel cardiac hospital

বিএনপির আন্দোলন-সংগ্রামে বাধা না দিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা পরিষ্কার নির্দেশনা দিয়েছেন উল্লেখ করে নানক বলেন, যে যার কর্মসূচি পালন করবে, কোনো বাধা দেওয়া যাবে না। বিভিন্ন জায়গায় যে পরিবহন বন্ধ হচ্ছে, সেটি আতঙ্কের কারণে পরিবহন মালিকেরা করছেন। সরকারের কোনো নির্দেশনায় এটি করা হচ্ছে না।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘কোনোভাবেই অগ্নিসন্ত্রাস, লাঠিমিছিল করা যাবে না—সেটি বিএনপিকে মনে রাখতে হবে। তাদের লাঠিমিছিল বন্ধ করতে হবে।’ এ সময় আওয়ামী লীগের সম্মেলনের মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির সদস্যসচিব ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন