ইসির দিকনির্দেশনায় নির্বাচনী দায়িত্ব পালন করবে পুলিশ: আইজিপি

সিলেট প্রতিনিধি

চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। সংগৃহীত ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) পুলিশ বাহিনীকে যেসব দিকনির্দেশনা দেবে, সে অনুযায়ী পুলিশ দায়িত্ব পালন করবে। আজ শনিবার দুপুরে সিলেট পুলিশ লাইনসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও গুজব ছড়ানোর বিষয়ে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, নির্বাচন সামনে রেখে আত্মগোপনে থাকা অপরাধীরা প্রকাশ্যে বেরিয়ে এসে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে। পাশাপাশি গুজব ছড়ানো ব্যক্তিদের বিরুদ্ধে একই ব্যবস্থা নেবে পুলিশ।

universel cardiac hospital

মাদকের বিরুদ্ধেও পুলিশের অবস্থান জিরো টলারেন্স উল্লেখ করে আইজিপি বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে এবং অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করা হচ্ছে। এর জন্য বর্তমান হাজতিদের মধ্যে বেশিরভাগ মাদক মামলার আসামি। মাদক একটি সামাজিক সমস্যা। তাই মাদক নির্মূলে সবাই মিলে কাজ করতে হবে।

এর আগে আজ সকালে সিলেট মহানগর পুলিশের ছয়তলাবিশিষ্ট নতুন ব্যারাক ভবনের উদ্বোধন ও রিকাবীবাজার পুলিশ লাইনসে বিভাগীয় পুলিশ হাসপাতালের ঊর্ধ্বমুখী সম্প্রসারণকাজের উদ্বোধন করেন।

শেয়ার করুন