ওমরাহ করতে যাওয়ার পথে বিমানবন্দরে ইয়াবাসহ ধরা ইউপি চেয়ারম্যান

কুড়িগ্রাম প্রতিনিধি

ইয়াবা
ইয়াবা। ফাইল ছবি

কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাককে সৈয়দপুর বিমানবন্দর থেকে ইয়াবাসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। গতকাল শুক্রবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। তার সঙ্গে মো. মুসা মিয়া নামের এক সহযাত্রীকেও আটক করা হয়েছে। চেয়ারম্যান আবদুর রাজ্জাক থানাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। মুসা তার ভাগনে।

তারা সৌদি আরবে ওমরাহ হজ পালনের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। বিমানবন্দরের নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বলেন, আটক ব্যক্তিদের সৈয়দপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল রাতে ইউএস-বাংলার একটি ফ্লাইটে সৈয়দপুর থেকে ঢাকা যাচ্ছিলেন আবদুর রাজ্জাক ও তার ভাগনে। বোর্ডিং পাস নেওয়ার সময় নিরাপত্তারক্ষীরা তাকে তল্লাশি করেন। এ সময় তার জামার পকেট থেকে ইয়াবা জব্দ করা হয়।

universel cardiac hospital

থানাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল করিম বলেন, চেয়ারম্যান রাজ্জাক ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছিলেন। এ জন্য তিনি শুক্রবার এলাকায় দোয়া মাহফিল করে সবার কাছ থেকে বিদায় নেন। সাবেক সৌদিপ্রবাসী মুসা মিয়াকে সঙ্গে করে নিয়ে যাচ্ছিলেন। সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবাসহ আটকের ঘটনা শুনেছি।।

শেয়ার করুন