জাপা ছাড়া কোনো দল মানুষের কষ্ট বোঝে না: আনিসুল

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, বিএনপি শুধু আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। আওয়ামী লীগ চায়, বিএনপি যেন রাষ্ট্রক্ষমতায় যেতে না পারে। দুটি দলই দেশের মানুষের কথা ভাবছে না। জাতীয় পার্টি (জাপা) ছাড়া কোনো দল দেশের মানুষের কষ্ট বোঝে না। জাতীয় সাংস্কৃতিক পার্টির জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আজ শনিবার দুপুরে রাজধানীর ইনস্টিটিউশনের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এ সম্মেলন হয়।

সম্মেলনে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদেরকে জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি এবং সংগীতশিল্পী ও সংগীত পরিচালক আলাউদ্দিন আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আনিসুল ইসলাম মাহমুদ বলেন, দেশের মানুষ মারাত্মক কষ্টে আছে। স্বল্প আয় দিয়ে সংসার চালাতে পারছেন না সাধারণ মানুষ। দেশের খেটে খাওয়া মানুষ বুঝতে পারছে, কষ্ট কত অসহ্য।

universel cardiac hospital

তিনি বলেন, দেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব আমাদের দেশেও পড়েছে। মানুষের কষ্ট দেখে সরকারের কোনো উদ্যোগ আছে বলে মনে হচ্ছে না। সব দেশই মানুষের কষ্ট দূর করতে নগদ অর্থসহ বিভিন্ন সহায়তা দিচ্ছে, কিন্তু আমাদের দেশে তো কাউকে সহায়তা দেওয়া হচ্ছে না।

শেয়ার করুন