‘ওসি স্যারের জন্যও একটা বাজেট কইরো’

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মেট্টোপলিটন পুলিশের রাজপাড়া থানার এসআই ওয়ারেশ আলীর বিরুদ্ধে এক আসামির কাছে থেকে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি এ সংক্রান্ত একটি অডিও ভাইরাল হয়েছে। আজ বৃহস্পতিবার অভিযুক্ত পুলিশ সদস্যকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে আসামির কাছ থেকে বিকাশের মাধ্যমে অর্থ নেওয়ার একটি অডিও ক্লিপ ফেসবুকে ভাইরাল হয়।

মামলার আসামি ও রাজপাড়া থানা পুলিশ জানায়, গত ৩ নভেম্বর পূর্ব শত্রুতার জেরে রাজপাড়া থানার আইডিবাগানপাড়া এলাকার সেলিমের ছেলে সম্রাটকে মারপিটের অভিযোগ ওঠে। এ ঘটনায় সম্রাট বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে রাজপাড়া থানায় মামলা করেন। এতে আইডিবাগানপাড়ার ইকরামের ছেলে রাফি, রাফির ভাই সাদি, রবিনকে আসামি করা হয়। মামলাটির তদন্তের জন্য এসআই ওয়ারেশকে দায়িত্ব দেওয়া হয়।

universel cardiac hospital

মামলার পরদিন গত ৪ নভেম্বর এসআই ওয়ারেশ নিজ নম্বর থেকে আসামি রাফিকে ফোন করেন। এ সময় তিনি রাফিকে বলেন, তাকে গ্রেপ্তার করা হবে না। এজন্য কিছু খরচ দিতে হবে। এরপর তিনি বিকাশের মাধ্যমে দুই হাজার টাকা নেন। পরে আরেকটি নম্বরে আরও তিন হাজার টাকা নেন। ওয়ারেশ আলী আরো বলেন, ওসি স্যারের জন্যও একটা বাজেট কইরো। স্যারকে দিতে হবে, না হলে সমস্যা হবে।

এ বিষয়ে জানতে চাইলে এসআই ওয়ারেশ আলী বলেন, পূজার সময় আমার দায়িত্বে ভাটাপাড়া এলাকায় চারটি মণ্ডপ ছিল। এ সময় আমি ওই এলাকার চোলাই মদ বিক্রি বন্ধ করে দেই। এ নিয়ে তারা আমার উপর ক্ষিপ্ত ছিল। পরে একটি মামলার আসামি গ্রেপ্তারের চেষ্টা করি। এ নিয়ে আসামিরা আমার কণ্ঠ এডিট করে ভাইরাল করেছে। আমার টাকা চাওয়ার প্রশ্নই আসে না।

রাজপাড়া থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, ওয়ারেশ আলী তখন ছুটিতে ছিলেন। টাকা চাওয়ার অডিও ভাইরাল হওয়ায় তাকে আপাতত পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পুলিশ তদন্ত করে তার বিরুদ্ধে পরবর্তীতে ব্যবস্থা নেবে।

শেয়ার করুন