চাঁদপুরে ৫০ টাকা চুরির অপবাদে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা!

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় মাত্র ৫০ টাকা চুরির অপবাদে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত শিক্ষাথী মতলব দক্ষিণ এলাকার একটি মাদ্রাসার ৫ম শ্রেণিতে পড়ে বলে জানা গেছে।

ঘটনাটি গত মঙ্গলবার (৮ নভেম্বর) উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দক্ষিণ কালিকাপুর গ্রামে ঘটলেও তা প্রকাশ পায় বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকালে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দক্ষিণ কালিকাপুর গ্রামে।

universel cardiac hospital

হত্যার শিকার শিশুর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৭ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দক্ষিণ কালিকাপুর গ্রামের গাজী বাড়ির এনামুল হক বাচ্চু গাজীর ছেলে মো. জুবায়ের হোসেন (১৪) ছাগলকে ঘাস খাওয়াতে বাড়ির পাশের খালপাড়ে যায়।

এ সময় পানির তৃষ্ণা পেলে ছাগল বেঁধে পাশের লক্ষ্মীপুর গ্রামের ছামাদ মুন্সির বাড়িতে পানি পান করতে যায়। পানি পান করে আসার পথে ৫০ টাকা চুরির অভিযোগে ছামাদ মুন্সির ছেলে লিটন জুবায়েরকে ধরে ঘরে নিয়ে দরজা বন্ধ করে ব্যাপক মারধর করে। পরে খবর পেয়ে জুবায়েরের মা জুবায়েরকে উদ্ধার করে তার নিজ বাড়িতে নিয়ে আসে। এ ঘটনার পরদিন (৮ নভেম্বর) জুবায়ের মারাত্মক অসুস্থ হয়ে পড়লে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে রেফার্ড করেন। চাঁদপুরে নেওয়ার পথে জুবায়ের মারা যায়।

খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ জুবায়েরের লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মতলব দক্ষিণ থানার পুলিশ নিহতের মায়ের কাছ থেকে একটি অভিযোগ নিয়ে তা তদন্ত করে যাচ্ছে বলে থানা সূত্রে জানা যায়।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসি। তবে এ বিষয়ে এখনও কাউকে আটক করা হয়নি। বিষয়টি নিয়ে ব্যাপক তদন্ত চলছে।

শেয়ার করুন