ফরিদপুরে বিএনপির গণসমাবেশ চলছে

ফরিদপুর প্রতিনিধি

বিএনপি
ফাইল ছবি

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে ফরিদপুর শহর থেকে ৬ কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে আনুষ্ঠানিকভাবে এ সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন ফরিদপুর নগর বিএপির আহ্বায়ক এ এস এম কাইয়ুম। জেলা বিএনপির সদস্যসচিব এ কে কিবরিয়ার সঞ্চালনায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য দিচ্ছেন।

সমাবেশকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠ পরিপূর্ণ হয়ে গেছে। মূলত সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থলের দিকে যেতে শুরু করেন। সমাবেশস্থল থেকে কয়েক কিলোমিটার দূরে মোট চারটি পয়েন্টে পুলিশের তল্লাশিচৌকি দেখা গেছে।:

universel cardiac hospital

জ্বালানিতেলসহ দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও দলের পাঁচ নেতাকর্মী হত্যার প্রতিবাদে; দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীন সংসদ নির্বাচনের দাবিতে বিএনপি বিভাগীয় শহরে ধারাবাহিক গণসমাবেশ করছে। প্রথমটি হয় গত ১২ অক্টোবর চট্টগ্রামে। এরপর ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশালের পর আজ ফরিদপুরে সমাবেশ হচ্ছে।

শেয়ার করুন