ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সভাপতি মোকতাদির চৌধুরী, সম্পাদক মামুন

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও আল মামুন সরকার।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। টানা দ্বিতীয়বারের মতো ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং সাধারণ সম্পাদক হয়েছেন আল মামুন সরকার।

এছাড়া সহ-সভাপতি পদে সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, হেলাল উদ্দিন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহবুবুল বারী চৌধুরী মন্টুর নাম ঘোষণা করা হয়েছে।

universel cardiac hospital

শনিবার (১২ নভেম্বর) বিকালে নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তক্রমে নতুন করে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকর ও যুগ্ম-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

দুপুরে সম্মেলন অনুষ্ঠান শুরু হয়। বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলন উদ্বোধন করেন।

বিকাল সোয়া ৫টার দিকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম কমিটি ঘোষণা করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। উদ্বোধক হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা।

শেয়ার করুন