ট্রাম্প যুক্তরাষ্ট্রকে ডুবিয়েছিলেন: বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক

জো বাইডেন
ফাইল ছবি

২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের নেতা ডোনাল্ড ট্রাম্পের আবার প্রতিদ্বন্দ্বিতার ঘোষণার বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন দেশটির বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন। খবর এএফপির। ইন্দোনেশিয়ার বালিতে অবস্থানরত বাইডেন আজ বুধবার টুইট করে ট্রাম্পের ঘোষণার বিষয়ে প্রতিক্রিয়া জানান। তিনি বলেন, ট্রাম্প প্রেসিডেন্ট থাকাকালে যুক্তরাষ্ট্রকে ডুবিয়েছিলেন।

সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প গতকাল মঙ্গলবার রাতে ফ্লোরিডা অঙ্গরাজ্যের পাম বিচের মার-আ-লাগোতে এক অনুষ্ঠানে বলেন, ‘আমি আজ রাতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে আমার প্রার্থিতা ঘোষণা করছি।’ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য তিনি ইতিমধ্যে কাগজপত্র দাখিল করেছেন। তিনি প্রার্থিতার ঘোষণা দিয়ে সমর্থকদের উদ্দেশে বলেন, যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন এখনই শুরু হলো।

universel cardiac hospital

টুইটার পোস্টে একটি ভিডিও যোগ করছেন বাইডেন। ভিডিওতে বলা হয়, ট্রাম্প দেশের অর্থনীতি ধনীদের পক্ষে রাখার কূটকৌশলে নেতৃত্ব দিয়েছিলেন। স্বাস্থ্যসেবা ব্যবস্থার ওপর আক্রমণ করেছিলেন। উগ্রপন্থীদের পৃষ্ঠপোষকতা দিয়েছেন। নারী অধিকার ক্ষুণ্ন করেছেন। ২০২০ সালের নির্বাচনের ফল পাল্টে দিতে সহিংসতায় উসকানি দিয়েছিলেন।

শেয়ার করুন