শরীফের করা দুর্নীতির মামলার তিন আসামির সংবাদ সম্মেলন

চট্টগ্রাম প্রতিনিধি

দুদক
ফাইল ছবি

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চাকরিচ্যুত কর্মকর্তা শরীফ উদ্দিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তারই করা দুর্নীতির মামলার তিন আসামি। আজ বুধবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলন করেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক (জিএম) সারওয়ার হোসেন, একই প্রতিষ্ঠানের সার্ভেয়ার দিদারুল আলম ও আরএফ বিল্ডার্সের মালিক দেলোয়ার হোসেন।

এতে দাবি করা হয়, অবৈধ সুবিধা নিতে না পেরে দুদকের তৎকালীন কর্মকর্তা শরীফ তাদের (সারওয়ার, দিদারুল ও দেলোয়ার) বিরুদ্ধে মামলা করেছিলেন। সারওয়ার, দিদারুল ও দেলোয়ারের করা এ অভিযোগ অস্বীকার করেছেন শরীফ। তিনি বলেছেন, দুর্নীতির সঙ্গে আপস করেননি বলেই প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা করেছিলেন। আসামিরা গ্রেপ্তার হয়েছিলেন। এখন তারা জামিনে রয়েছেন। মামলা তদন্ত করছে দুদক।

universel cardiac hospital

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সারওয়ার। তিনি বলেন, ব্যক্তিগত হীন স্বার্থ চরিতার্থ করতে শরীফ তার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা করেন। নিয়ম মেনে তিনি নগরের হালিশহর থেকে চান্দগাঁওয়ে ১২টি গ্যাসের চুলার সংযোগ স্থানান্তর করেছেন। শরীফের শাশুড়ির আকবর শাহ এলাকার গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করায় তিনি ক্ষুব্ধ হয়ে তার বিরুদ্ধে মামলা করেন।

শেয়ার করুন