মেসির ৬০–৭০ শতাংশ পেলেও বিশ্বকাপ জিততে পারে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক

ছবি : ইন্টারনেট

একই সঙ্গে দুশ্চিন্তা ও স্বপ্নকে সঙ্গী করে গতকাল বিশ্বকাপের দেশ কাতারে পা রেখেছেন লিওনেল মেসিরা। আর্জেন্টিনার বিশ্বজয়ের স্বপ্নে সবচেয়ে বড় হুমকি এখন চোট। তবে আর্জেন্টিনা দলে বিকল্প খেলোয়াড়েরও অভাব নেই। ছোটখাটো এসব প্রতিবন্ধকতা কাটিয়ে মেসির নেতৃত্বে দলটি দারুণ কিছু করে দেখাবে বলেই বিশ্বাস আর্জেন্টাইন সমর্থকদের।

দলের সাবেক তারকা সের্হিও আগুয়েরোও বিশ্বাস করেন, আর্জেন্টিনা বিশ্বকাপে দারুণ কিছু করে দেখাবে। এমনকি মেসি শতভাগ না দিলেও আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সামর্থ্য আছে বলে মনে করেন এ ম্যানচেস্টার সিটি কিংবদন্তি।

universel cardiac hospital

মেসিকে ঘিরেই এখন তৃতীয় বিশ্বকাপ জয়ের স্বপ্ন বুনছে আর্জেন্টাইন সমর্থকেরা। মেসির কাঁধে ভর করেই ৩৬ বছর ধরে বিশ্বকাপ জিততে না পারার আক্ষেপ ভুলতে চান তারা। আগুয়েরোও মনে করেন মেসি দারুণ কিছু করবেন।

এমনকি মেসির শতভাগ না পেলেও আর্জেন্টিনা ভালো কিছু করবে বলে মন্তব্য আগুয়েরোর, ‘ধীরে ধীরে দলের সঙ্গে মেসি নিজেকে মানিয়ে নিয়েছে। মেসি শতভাগ খেলতে পারলে সেটা (প্রতিপক্ষের জন্য) বিধ্বংসী ব্যাপার হবে। মেসি ৬০-৭০ শতাংশ খেলতে পারলেও সেটাও আর্জেন্টিনার জন্য কার্যকর হবে। কারণ, দল তাকে দারুণভাবে সাহায্য করবে।

শেয়ার করুন