‘ডার্লিং অব দ্য নেশন’, কিয়ারার নতুন পদবি

বিনোদন ডেস্ক

আগেই বলিউডের নতুন ‘ড্রিম গার্ল’ আখ্যা পেয়েছিলেন কিয়ারা আদবানি। এতো দিন এ ট্যাগ শুধু হেমা মালিনীর ছিল। কিয়ারার নামের সঙ্গে এবার যুক্ত হলো নতুন এক ট্যাগ। তাকে বলা হচ্ছে ‘ডার্লিং অব দ্য নেশন’। গতকাল সোমবার কিয়ারাকে এ ট্যাগ দিয়েছেন বলিউডের নামকরা চিত্রনির্মাতা করণ জোহর।

কিয়ারাকে বলা যায় করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সৌভাগ্যের প্রতীক। ধর্মাকে সব সময় হিট ছবি উপহার দিয়েছেন কিয়ারা। উল্টো করে আবার এ–ও বলা যায়, কিয়ারার ভাগ্যের চাকা অনেকটাই ঘুরিয়ে দিয়েছে এ প্রযোজনা সংস্থা।

universel cardiac hospital

মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে সম্প্রতি মুক্তি পেল কিয়ারা আদবানির আগামী ছবি ‘গোবিন্দা নাম মেরা’র ট্রেলার। ধর্মা প্রোডাকশন প্রযোজিত এ ছবিতে কিয়ারার সঙ্গে আছেন ভিকি কৌশল ও ভূমি পেডনেকর। এর আগে ‘লাস্ট স্টোরিজ’-এ করণের পরিচালনায় এ জুটিকে দেখা গেছে। ‘গোবিন্দা নাম মেরা’ ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে করণ বলেছেন, কিয়ারা এখন ‘ডার্লিং অব দ্য নেশন’। তিনি ধর্মা প্রোডাকশনের জন্য অত্যন্ত লাকি।

প্রত্যুত্তরে বলিউডের এ মিষ্টি নায়িকা বলেন, ‘’সত্যি আমার দারুণ লাগছে, এটা শুনে। ক্যারিয়ারের শুরু থেকে ধর্মা প্রোডাকশনের সঙ্গে ছবি করছি। ‘লাস্ট স্টোরিজ, ‘যুগ যুগ জিও’, ‘গুড নিউজ’, ‘গিল্টি’, ‘শেরশাহ’সহ আমার সব ব্যতিক্রমী আর প্রশংসিত ছবি করণের ধর্মা প্রোডাকশনের সঙ্গে। সত্যি আমি ভাগ্যবতী, এতো ভালো চিত্রনির্মাতা ও দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। করণের সঙ্গে আমার বন্ধন সব সময়ই বিশেষ হয়ে থাকবে। ধর্মা এখন আমার ঘরবাড়ি।’’

‘গোবিন্দা নাম মেরা’ প্রসঙ্গে কিয়ারা বলেন, ‘ছবিটা এতোটাই অন্য রকম যে, শুরুতে এর ঘরানা কী হবে, এ নিয়ে দ্বন্দ্বে ছিলাম। নতুন কিছু করার চেষ্টা করেছি আমরা। ‘গোবিন্দা নাম মেরা’ দুনিয়ার বাসিন্দা হতে পেরে সত্যি আমি রোমাঞ্চিত। আশা করি, দর্শক নতুন আর মজার অভিজ্ঞতা অর্জন করবেন।’

শেয়ার করুন