সময় থাকতে কেটে পড়ুন, সরকারকে ফখরুল

কুমিল্লা প্রতিনিধি

ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখন বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের বিদায় দেখতে চায়। সময় থাকতে সরকার কেটে পড়ুক। না হলে এ দেশের জনগণ আপনাদের বিদায় করে দেবে।

‘গুম, খুন ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে’ আয়োজিত কুমিল্লা বিভাগীয় বিএনপির গণসমাবেশে আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

বিএনপির মহাসচিব বলেন, সরকার আবারও ২০১৪-‘১৮ সালের নির্বাচনের মতো নির্বাচন দেওয়ার পাঁয়তারা করছে। তারপর পাতানো নির্বাচনে জিতে আবারও যেমন খুশি তেমন চুরি করবে। আওয়ামী লীগ সরকারের চুরির কথা বলতে গেলে দিনরাত পার হয়ে যাবে। বিলিয়ন বিলিয়ন ডলার তারা পাচার করে বিদেশে পাঠিয়ে দিয়েছে। আমাদেরকে ভাতে মারছে তারা, পানিতে মারছে, কর্মসংস্থানে মারছে।

আগামী নির্বাচনের বিষয়ে মির্জা ফখরুল বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ দেশে আর কোনো নির্বাচন হবে না। আরও দুর্বার আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। নতুন নির্বাচন কমিশন গঠনে বাধ্য করতে হবে।

শেয়ার করুন