নবীনগর উপজেলা আ.লীগের সভাপতি বাদল, সম্পাদক জহির

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদলকে পুনরায় সভাপতি করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে আগের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) বেলা সাড়ে তিনটায় উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এ কমিটি ঘোষণা করেন। ফয়জুর রহমান বাদল আগের কমিটিতেও সভাপতি ছিলেন।

universel cardiac hospital

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে উপজেলা আওয়ামী লীগের আগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়। সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমানকে সভাপতি হিসেবে দেখতে চেয়ে উপজেলায় ব্যানার, পোস্টার ও ফেস্টুন সাঁটান নেতা-কর্মীরা। কিন্তু তাঁদের কেউই সভাপতি পদে প্রার্থী হননি।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের সংসদ সদস্য এ বি তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম প্রমুখ।

সম্মেলনে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরীসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন