ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে অ্যাক্রিডিটেশন কাউন্সিলের কর্মশালা অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

মানসম্মত শিক্ষা প্রদানে দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয় অঙ্গীকারবদ্ধ। শেখার ও শিক্ষাদানের কৌশলগুলোকে উন্নত করতে এবং বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের নির্দেশিকা মেনে চলার জন্য ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় (ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া) কীভাবে ফলাফল ভিত্তিক পাঠ্যক্রমের বিকাশ এবং OBE কারিকুলাম অনুযায়ী সিলেবাস তৈরি শীর্ষক দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করে।

২৭ নভেম্বর রোববার বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সৌজন্যে আয়োজিত কর্মশালাটিতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১), প্রফেসর ফাহিমা খাতুন।

universel cardiac hospital

কর্মশালাটির প্রশিক্ষক হিসেবে ছিলেন বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের সদস্য ও খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি বিভাগের অধ্যাপক সঞ্জয় কুমার অধিকারী এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ও সহকারী পরিচালক (IQAC) ড. রাজিনা সুলতানা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার উপাচার্য প্রফেসর ড. ফারুক আহাম্মদ উল্লা খান। উক্ত কর্মশালায় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের সকল ফ্যাকাল্টি মেম্বার এবং কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন