‘বিদেশি প্রভুদের হস্তক্ষেপে নির্বাচন হবে না’

নিজস্ব প্রতিবেদক

কোনো বিদেশি প্রভুদের হস্তক্ষেপে বা নির্দেশনায় বাংলাদেশে নির্বাচন হবে না, সরকারও পরিবর্তন হবে না বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আগামী ৪ ও ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে প্রস্তুতি সভায় তিনি এ মন্তব্য করেন।

universel cardiac hospital

বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনার যোগ্যতা নেই বলে মন্তব্য করে যুবলীগ চেয়ারম্যান বলেন, বর্তমান জটিল রাজনৈতিক প্রেক্ষাপটে বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনা করার যোগ্যতা বা সক্ষমতা নেই। এ যোগ্যতা অর্জন করতে হলে দুর্নীতি পরিহার করতে হবে।

পরশ বলেন, আওয়ামী লীগ সরকার মানুষকে স্বপ্ন দেখিয়ে স্বপ্ন বাস্তবায়ন করার যোগ্যতা রাখে। এ যোগ্যতা শুধু বঙ্গবন্ধুর কন্যারই আছে।

তিনি বলেন, পদ্মা সেতুর পর চট্টগ্রামবাসীর স্বপ্নের বঙ্গবন্ধু টানেল দৃশ্যমান ও চালু হওয়ার জন্য অপেক্ষমান। এই টানেল দেশের অর্থনীতিতে বড় প্রভাব ফেলবে। দেশের জিডিপিতে প্রবৃদ্ধি বাড়াতে সাহায্য করবে। টানেল নির্মাণ শেষ হলে চট্টগ্রাম শহর চীনের সাংহাই শহরের আদলে ‘ওয়ান সিটি টু টাউন’ এর মডেলে গড়ে তোলা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর শাহিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি প্রমুখ।

শেয়ার করুন