পুলিশ কর্মকর্তার কলেজপড়ুয়া ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা, বরখাস্ত ৩ পুলিশ

সিলেট প্রতিনিধি

ইয়াবা
ইয়াবা। ফাইল ছবি

সিলেট নগরে এক কলেজছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে অভিযুক্ত পুলিশের তিন সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট মহানগর পুলিশ এ কথা জানায়। গত ২৪ নভেম্বর এ তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়। এক সপ্তাহ আগে তাদের বরখাস্ত করা হলেও বিষয়টি আজ জানাজানি হয়।

এ তিনজন হলেন কনস্টেবল ঝুনু হোসেন, ইমরান মিয়া ও মোহাম্মদ আবদুল্লাহ। তারা মহানগর পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তিন কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় সাময়িক বরখাস্ত করা হয়েছে। এখন বিভাগীয় মামলাসহ যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

universel cardiac hospital

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ অক্টোবর অনলাইনে নিজের পুরোনো একটি মুঠোফোন বিক্রি করে ১৬ হাজার টাকা আয় করেন কলেজছাত্র সাইফুর রহমান (১৮)। তার বাসা নগরের মেজরটিলা এলাকায়। মুঠোফোন বিক্রির টাকা নিতে ওই ছাত্র তার এক বন্ধুকে নিয়ে মেজরটিলা থেকে বন্দরবাজার এলাকায় আসেন। টাকা নিয়ে তারা দুজন শাহজালাল (রহ.) মাজার এলাকায় যান।

মাজার এলাকায় যাওয়ার পর পুলিশের অভিযুক্ত তিন কনস্টেবল সাইফুর ও তার বন্ধুকে ঝাপটে ধরে তদের কাছে ইয়াবা আছে বলে দাবি করেন। তাৎক্ষণিকভাবে সাইফুর ঘটনাটি তার বাবাকে জানান। সাইফুরের বাবা আবু সায়েদ পুলিশ সদরদপ্তরে পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত। তিনি বিষয়টি সিলেট কোতোয়ালি থানাকে জানান। তখন কোতোয়ালি থানার একজন উপপরিদর্শক (এসআই) ঘটনাস্থলে গিয়ে সাইফুর ও তার বন্ধুকে থানায় নিয়ে আসেন। মুচলেকা রেখে ছেড়ে দেন।

শেয়ার করুন