১০ ডিসেম্বর পালাবার পথ পাবে না বিএনপি: কামরুল

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতেই বিএনপি রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করতে চায়। তিনি বলেন, ‘সেটা হতে দেওয়া হবে না।’ আজ শনিবার ঢাকার মহানগর নাট্যমঞ্চে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ আগামী ৯ ডিসেম্বর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। সেই সঙ্গে দেশের সব অর্জন নস্যাৎ করারও চেষ্টা করছে। আগামী ১০ ডিসেম্বর সরকার পতনের আস্ফালন করছে। ওই দিন পালাবার পথ পাবে না বিএনপি।

universel cardiac hospital

বিএনপি অশুভ পথে ক্ষমতার পরিবর্তন চায় উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, দেশে কোনো অবস্থাতেই আর তত্ত্বাবধায়ক সরকার আসবে না। আসলে বিএনপি নির্বাচনে আসতে চায় না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি রুহুল আমিন, হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া প্রমুখ।

শেয়ার করুন