রায়পুরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

নরসিংদী প্রতিনিধি

গুলি করে হত্যা
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় জাফর ইকবাল মানিক নামে একজন ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার বিকেল ৪টার দিকে রায়পুরার মির্জারচর ইউনিয়নের শান্তিপুর বাজারে এ ঘটনা ঘটে। বিকেল ৫টার দিকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত জাফর ইকবাল রায়পুরার প্রত্যন্ত চরাঞ্চল মির্জারচর ইউনিয়নের বালুরচর এলাকার মৃত মোতালিব ফকিরের ছেলে। তিনি মির্জারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। সেই সঙ্গে মির্জারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন তিনি। কেন তাকে গুলি করে হত্যা করা হলো, এ বিষয়ে তার কর্মী-সমর্থক ও পরিবারের সদস্যদের কেউ কিছু বলতে পারছেন না।

universel cardiac hospital

তাদের ধারণা, মেঘনা নদী থেকে বালু উত্তোলন নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষ এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। পুলিশ ও স্থানীয় লোকজন জানান, বিকেলে একটি সভা শেষে ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল শান্তিপুর বাজারের স্কুলমাঠ সংলগ্ন স্থানে দাঁড়িয়ে ছিলেন। বিকেল ৪টার দিকে কে বা কারা তাকে লক্ষ্য করে গুলি করেন। এতে মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে রওনা হন।

একটি নৌকায় তুলে মেঘনা নদী পার হয়ে বিকেল পৌনে পাঁচটার দিকে তাকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকেল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

শেয়ার করুন