১০ ডিসেম্বরের আগেই সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছে বিএনপি: কাদের

কক্সবাজার প্রতিনিধি

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ১০ ডিসেম্বরের সমাবেশের আগেই রাজপথে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছে। তারা আজ রাজধানীতে পুলিশের উপর হামলা চালিয়েছে। আজ বুধবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাদের বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি নাকি রাজপথ ও ঢাকা দখল করবে! এর আগেই তারা নয়াপল্টনে পুলিশের ওপর হামলা করেছে। তারা কেন নয়াপল্টনে সমাবেশ করতে চায়, তা জনগণ জানেন। কারণ, সেখান থেকে দ্রুত অস্ত্র, আগুন সন্ত্রাস করতে পারে তারা।

universel cardiac hospital

বিএনপি মহাসচিবের উদ্দেশে তিনি বলেন, ফখরুল সাহেব, ঢাকা দখলের হুমকি দেবেন না। আমাদের নেতাকর্মীরা মহানগর, জেলা, উপজেলা, ওয়ার্ড ও পাড়া-মহল্লায় পাহারায় থাকবেন। দলীয় নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ঐক্যের কোনো বিকল্প নেই আমাদের অস্তিত্বের জন্য। আমি কারো অন্ধ সমর্থক নই। কাজ করে যারা, আমি তাদের পক্ষে বলি।

তিনি আরো বলেন, এ ডিসেম্বরে খেলা হবে, আগামী নির্বাচনে খেলা হবে, আন্দোলনে খেলা হবে, অর্থ পাচারের বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে টাকা চুরি, ভোট চুরি, হাওয়া ভবন, দুর্নীতি ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

শেয়ার করুন