২০২৪ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন: শেখ হাসিনা

কক্সবাজার প্রতিনিধি

ফাইল ছবি

দ্বাদশ জাতীয় নির্বাচনে কক্সবাজারবাসীর কাছে নৌকা মার্কার জন্য ভোট চাইলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে নির্বাচন হবে। সেই নির্বাচনেও আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। আজ বুধবার কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

জাতির জনক ও সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা বলেন, গণতান্ত্রিক সরকারের ধারাবাহিকতা আছে বলেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। কক্সবাজারবাসীর উদ্দেশে তিনি বলেন, ২০১৮ সালে নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন। কক্সবাজারের উন্নয়ন করেছি। পরপর তিনবার ক্ষমতায় আসতে পেরেছি। ২০০৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত ধারাবাহিকভাবে গণতান্ত্রিক সরকার আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। দেশ উন্নয়নশীলে দেশের মর্যাদা পেয়েছে।

universel cardiac hospital

টানা তৃতীয়বারের মতো দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচনেও আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। আপনারা কি নৌকায় ভোট দেবেন? আপনারা হাত তুলে আবার বলেন, দেবেন? এ সময় উপস্থিত জনতা হাত নেড়ে শেখ হাসিনাকে সমর্থন জানান।

উপস্থিত জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘রিক্ত আমি, নিঃস্ব আমি, দেওয়ার কিছু নাই, আছে শুধু ভালোবাসা, দিলাম আমি তাই। উপস্থিত জনতাকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘আবার আসিব ফিরে, এই কক্সবাজারের সমুদ্র সৈকতের তীরে।’

২০৪১ সালের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তোলা হবে বলে জানান শেখ হাসিনা। তিনি বলেন, দেশে একজনও ভূমিহীন ও গৃহহারা থাকবেন না। আপনাদের অনুরোধ করছি, নিজেদের এলাকায় যদি কোনো মানুষ গৃহহীন ও ভূমিহীন থাকেনন, সেই পরিবারের ঠিকানা দেবেন। আমরা বিনা পয়সায় ঘর তৈরি করে দিচ্ছি। জীবন-জীবিকার ব্যবস্থা করছি। বঙ্গবন্ধুর দেশে কোনো মানুষ ঠিকানাবিহীন, গৃহহীন, অভুক্ত, অশিক্ষিত থাকবেন না। প্রত্যেকের জীবনমান উন্নত হবে।

শেয়ার করুন