বিএনপির কোনো অপকর্মে ছাড় দেয়া হবে না: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

আন্দোলনের নামে বিএনপির কোনো অপকর্মে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস উপলক্ষে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ জেলা শাখা এ আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পরিবারকে সম্মাননা দেয়া হয়।

বিএনপিকে উদ্দেশ করে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, ‘আন্দোলনের নামে আপনাদের কোনো অপকর্মে ছাড় দেয়া হবে না। ডিসেম্বর মাস মির্জা ফখরুল, তারেক রহমানের নয়। ডিসেম্বর মাস বঙ্গবন্ধুর, শেখ হাসিনার ও মুক্তিযোদ্ধাদের।’

তিনি আরও বলেন, ‘বিষাক্ত নাগিনরা আবারও চারপাশে বিষাক্ত নিশ্বাস ছড়ানোর চেষ্টা করছে, ১০ ডিসেম্বরের কথা বলছে। তারা যত যাই করুক না কেন, ব্রাহ্মণবাড়িয়ার মানুষ শেখ হাসিনার সঙ্গে সব সময় থাকবে। শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ব্রাহ্মণবাড়িয়ার মানুষের ঘাম একাকার হয়ে গেছে। আমরা কখনোই শেখ হাসিনা থেকে বিচ্ছিন্ন হব না।’

শেয়ার করুন