ঢাবিতে কোয়ার্টার ফাইনালের খেলা দেখানো হবে না

ঢাবি প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জনসংযোগ দপ্তর গতকাল বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্বকাপ ফুটবলের ম্যাচ দেখতে ক্যাম্পাসে বহিরাগত দর্শকদের না আসার অনুরোধ জানিয়েছিল। বিশ্ববিদ্যালয়ের ৩টি ভেন্যুতে এবারের বিশ্বকাপের খেলা দেখাচ্ছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। অনিবার্য কারণে কোয়ার্টার ফাইনালের ৪টি ম্যাচ দেখানো হবে না। খবরটি নিশ্চিত করেছেন নগদ-এর হেড অব পাবলিক কমিউনিকেশন্স জাহিদুল ইসলাম সজল।

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত ৯টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। রাত ১টায় নেদারল্যান্ডসের মুখোমুখি হবে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালের অন্য দুটি ম্যাচ হবে আগামীকাল।

universel cardiac hospital

বাংলাদেশ সময় রাত ৯টায় মরক্কোর মুখোমুখি হবে পর্তুগাল। রাত ১টায় ফ্রান্সের বিপক্ষে লড়বে ইংল্যান্ড। আজ ও কাল কোয়ার্টার ফাইনালের এ চারটি ম্যাচ দেখানো হবে না। সেমিফাইনাল থেকে আবার যথারীতি ঢাবির ক্যাম্পাসের তিন ভেন্যুতেই ম্যাচগুলো দেখানো হবে।

গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর থেকে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখার আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন আর পরিবেশ বিঘ্নিত হয়।

মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদের সৌজন্যে ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহযোগিতায় এবারের বিশ্বকাপের সব খেলা দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় দুটি ও হাজী মুহম্মদ মুহসীন হলের মাঠে একটি ডিজিটাল স্ক্রিন বসানো হয়েছে।

শেয়ার করুন