অনেক হয়েছে আন্দোলন, এখন বাড়ি গিয়ে বিশ্রাম নেন: হানিফ

সাভার প্রতিনিধি

মাহবুব-উল আলম হানিফ
মাহবুব-উল আলম হানিফ। ফাইল ছবি

বিএনপির নেতাকর্মীদেরকে বাড়ি গিয়ে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ঢাকার সাভারে আওয়ামী লীগের জনসভায় বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, পলাতক আসামির কথায় দেশ পাল্টায় না। অনেক হয়েছে আপনাদের আন্দোলন, এখন বাড়ি গিয়ে বিশ্রাম নেন। শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে সহায়তা করুন। দেশের মানুষের পাশে দাঁড়ান।

‘বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে’ সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজের মাঠে জনসভার আয়োজন করে আওয়ামী লীগ। সাভার ও ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও আশুলিয়া থানা আওয়ামী লীগ এ জনসভার আয়োজক। আজ শনিবার বেলা দুইটায় কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে জনসভা শুরু হয়। জনসভা উপলক্ষে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা।

universel cardiac hospital

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে মাহবুব উল আলম বলেন, বিএনপি দুয়েকটা জনসভা করে মনে করেছে, দেশ পালটায় ফেলবে। বিএনপি নেতাদের এখন এমন অবস্থা যে, তারা বলতে শুরু করেছিলেন, ১০ তারিখের পর শেখ হাসিনা থাকবেন না। আমি বলতে চাই, জোশে হুঁশ হারাবেন না। শেষে হাত-পা ধরে না মাফ চাইতে হয়।

স্পিকারের কাছে পদত্যাগপত্র না দিয়ে জনসভায় বিএনপি সংসদ সদস্যদের পদত্যাগের ঘোষণা ‘স্ট্যান্ডবাজি’ বলে উল্লেখ করেন সংসদ সদস্য মাহবুব উল আলম।

জনসভায় সভাপতিত্ব করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা। সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন