দেখতে দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর: কাদের

সাভার প্রতিনিধি

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজ ১০ ডিসেম্বরের পর থেকে নাকি দেশ চলবে খালেদা জিয়ার নির্দেশে, তারেক ফিরে আসবে বাংলাদেশে। কিন্তু দেখতে দেখতে ১৫ বছর গেল, তারেক ফিরে আসবে কোন বছর!

আজ শনিবার বিকেল সোয়া ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজের মাঠে সাভার আওয়ামী লীগের আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাদের বলেন, বিএনপি ভাওতাবাজি করছে। তারা মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করছে। আর লন্ডনে বসে তাদের মদদ দিচ্ছে তারেক জিয়া।

universel cardiac hospital

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই দেশ চলবে। আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে। মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকেই নির্বাচিত করবে। খেলা হবে। খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, মিথ্যাচারের বিরুদ্ধে, জঙ্গির বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে।

রাজধানীর নয়াপল্টনে গত বুধবার বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের বিষয়ে কাদের বলেন, বিএনপি নয়াপল্টনে সমাবেশে অনুমতি পাওয়ার আগেই প্রস্তুতি নিয়েছিল। সেখানে তল্লাশি চালিয়ে পুলিশ ১৬০ বস্তা চাল, হাঁড়ি-পাতিল, মশারি, মশার কয়েল এসব পেয়েছে। এসব নিয়ে নয়াপল্টন ঘিরে তারা ‘পিকনিক পার্টি’ শুরু করেছিল।

কোথা থেকে বিএনপির এত টাকা আসে, এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, কোন ব্যবসায়ী, কোন শিল্পপতি বিএনপিকে কত টাকা দিয়েছে, সব খবর আমরা জানি। সময়মতো তাদের জবাব দিতে হবে।

র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা দিতে বিএনপি লবিস্ট নিয়োগ করেছিল বলে দাবি করেন ওবায়দুল কাদের। সমাবেশে তিনি বলেন, যুক্তরাষ্ট্র থেকে আজ সকালে খবর এসেছে। বাংলাদেশের জন্য ভালো খবর আর ষড়যন্ত্রকারীদের জন্য খারাপ খবর। যুক্তরাষ্ট্র ৯টি দেশের ৪০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে নিষেধাজ্ঞা দিয়েছে। সেখানে বাংলাদেশ নেই। বিদেশি বন্ধুরা এখন বাস্তবতা অনেকটাই বুঝতে পেরেছে। সামনে আরও বুঝতে পারবে।

শেয়ার করুন