মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু

মানিকগঞ্জ প্রতিনিধি

সাত বছর পর আজ রোববার মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হচ্ছে। আজ রোববার বেলা তিনটার দিকে সম্মেলনের মূল পর্ব শুরু হয়েছে। এর আগে দুপুর ১২টা থেকেই বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসেন নেতাকর্মীরা। মানিকগঞ্জ শহরের সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আয়োজক কমিটি জানিয়েছে, প্রধান অতিথি ওবায়দুল কাদের হেলিকপ্টারে করে মানিকগঞ্জে এসে সম্মেলনে যোগ দেবেন। সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। এ ছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, স্থানীয় নেতা ও মানিকগঞ্জের বিভিন্ন আসনের সংসদ সদস্যরা সম্মেলনে বক্তব্য দেবেন।

universel cardiac hospital

সম্মেলন আয়োজক কমিটির সঙ্গে কথা বলে জানা গেছে, বিশাল মাঠের দক্ষিণ প্রান্তে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে মঞ্চ তৈরি করা হয়েছে। সম্মেলনে নেতাকর্মীদের বসার জন্য আট হাজার চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। সম্মেলনস্থলসহ জেলা শহরের বিভিন্ন স্থানে স্থাপন করা হয়েছে শতাধিক মাইক। নিরাপত্তার জন্য সম্মেলনস্থল ও আশপাশের এলাকায় তিন শতাধিক পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন।

সম্মেলন আয়োজক কমিটির চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দিন বলেন, সম্মেলন সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন