যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ প্রস্তুত : আইজিপি

ময়মনসিংহ প্রতিনিধি

ক্রিকেট লিগের উদ্বোধনে বক্তব্য দিচ্ছেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ প্রস্তুত আছে বলে জানিয়েছেন পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন, উচ্ছৃঙ্খলা ও আক্রমণ প্রতিহত করতে সবসময় প্রস্তুতি নিয়ে রাখি।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টায় ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে আইজিপিকাপ ময়মনসিংহ ডিভিশনাল প্রিমিয়ার ক্রিকেট লিগের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

আইজিপি বলেন, পুলিশ পেশাদার বাহিনী। আমরা দীর্ঘদিন যাবত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছি এবং আগামী দিনেও যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের সক্ষমতা আছে। এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

তিনি আরও বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিতে আমরা কাজ করে চলেছি। তার নেতৃত্বে কাজ করে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে এনেছি। তা আগামী দিনেও অব্যাহত থাকবে।

আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা আমাদের দায়িত্ব যথাযথভাবে, পেশাদারিত্বের সঙ্গে পালন করে আসছি। দায়িত্ব পালনকালে দুষ্কৃতকারীরা আক্রমণাত্মক হয়ে উঠলে পুলিশ তাদের প্রতিহত করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পুলিশের অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার হারুন অর রশিদ, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম বাবুলসহ রাজনৈতিক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন