শাহরুখের ব্যবহারে মুগ্ধ চঞ্চল

বিনোদন ডেস্ক

ছবি : ইন্টারনেট

দেশের তুমুল জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বলিউড তারকা শাহরুখ খানের সঙ্গে তোলা একটি ছবি গত দুদিনে ব্যাপক ভাইরাল হয়েছে। ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের সময় তোলা হয়েছে এ সেলফি।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রকাশিত খবরে জানা গেছে, অনুষ্ঠান শেষে হওয়ার পর তাদের মধ্যে আলাপ হয়েছে। বাদশার সঙ্গে দেখা হওয়ার পর কেমন লাগল চঞ্চলের? তাছাড়া চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকার প্রতিক্রিয়াই বা কী-এমনটাই জানতে চাওয়া হয়েছিল চঞ্চলের কাছে।

universel cardiac hospital

এ প্রশ্নের জবাবে ভারতীয় একটি গণমাধ্যমকে চঞ্চল বলেন, অনেক ভালো লেগেছে। এই উৎসবে এসে অনেক সম্মানিত বোধ করছি। শুধু আমি নই, আমার দেশের সব মানুষও আমাকে এমন মহারথীদের সঙ্গে একই মঞ্চে সম্মানিত হতে দেখে খুবই আনন্দিত। আমার জীবনের একটি স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। কৃতজ্ঞতা জানাই আয়োজক কমিটিকে। অবশ্যই মমতা দিদির (মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়) প্রতি বিশেষ কৃতজ্ঞতা আমাকে সম্মানিত করার জন্য।

শাহরুখের সঙ্গে দেখা করে কেমন লাগল তার? এক কথায় চঞ্চলের উত্তর, ‘কী চমৎকার ব্যবহার তার!’ আর তাতেই বোঝা যাচ্ছে, কতটা আপ্লুত হয়েছেন চঞ্চল। তিনি শাহরুখের ব্যবহারে বেশ মুগ্ধ হয়েছেন।

শেয়ার করুন