বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলকে আওয়ামী লীগের সম্মেলনে আমন্ত্রণ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে সম্মেলনে অতিথি হিসেবে বিদেশের কোনো প্রতিনিধিকে আমন্ত্রণ জানাবে না দলটি। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে দলের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন নয়াপলন্টস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে আমন্ত্রণের কার্ড পৌঁছে দেন।

বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আমন্ত্রণ কার্ড গ্রহণ করেন। পরে কার্যালয়ের নিচে আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান সাংবাদিকদেরকে কাছে বলেন, সব রাজনৈতিক দলকে আওয়ামী লীগের পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছি। বিএনপির স্থায়ী কমিটির তিন সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খানকে আমন্ত্রণ জানিয়েছি। তাদের কার্ড আমরা পৌঁছে দিয়েছি।

universel cardiac hospital

এছাড়াও জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি (সিপিবি), ওয়ার্কার্স পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বিকল্প ধারা, জাতীয় গণতান্ত্রিক লীগ, জাতীয় পার্টি (জেপি), সাম্যবাদী দলসহ মুক্তিযুদ্ধের পক্ষের সব দলকে সম্মেলনে আমন্ত্রন জানানো হয়েছে।

অভ্যর্থনা উপকমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, বিদেশের কোন প্রতিনিধিকে দাওয়াত করা না করা হলেও, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদেরকে দাওয়াত দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন আগামীকাল সকাল সাড়ে ১০টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হবে। সম্মেলনের অনুষ্ঠানিক উদ্বোধন করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন