ব্রাজিলের কোচ হচ্ছেন মরিনিও!

ক্রীড়া ডেস্ক

ফেবারিট হিসেবেই বিশ্বকাপ খেলতে কাতার গিয়েছিল ব্রাজিল। তবে কোয়ার্টার ফাইনালের গণ্ডি পেরোতে পারেনি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে বিদায় নিতে হয় নেইমারদের। হতাশাজনক বিদায়ের পর চাকরি ছাড়তে হয় কোচ তিতেকেও।

এখন দলকে পুনর্গঠিত করতে নতুন কোচের সন্ধানে আছে সেলেসাওরা। তিতের বিদায়ের পর বেশ কিছু নাম সামনে এলেও, এখন শোনা যাচ্ছে পর্তুগিজ কোচ হোসে মরিনিওকে কোচ হিসেবে পেতে চায় লাতিন জায়ান্টরা। দুই পক্ষের আলাপও নাকি শুরু হয়েছে।

universel cardiac hospital

ইতালিয়ান সংবাদমাধ্যম লা রিপাবলিকার দেওয়া খবর অনুযায়ী, মরিনিও এখন বড়দিন উদ্‌যাপন করতে পরিবারের সঙ্গে পর্তুগাল অবস্থান করছেন। তার সঙ্গে আলাপ চূড়ান্ত করতে এক মধ্যস্থতাকারীকে পাঠাচ্ছে ব্রাজিল জাতীয় দল। যার ইতিমধ্যে সাও পাওলো থেকে পর্তুগালের উদ্দেশে রওনা দেওয়ার কথা।

তারকাসমৃদ্ধ দলটিকে সামলাতে মরিনিওর মতো একজন অভিজ্ঞ কোচকেই নাকি খুঁজছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। এর আগে তারা নাকি ম্যানচেস্টার সিটির স্প্যানিশ কোচ পেপ গার্দিওলা ও ইতালিয়ান কোচ কার্লো আনচেলত্তিকে চেয়েছিল। যদিও দুই পক্ষ থেকে এসেছে নেতিবাচক উত্তর। এখন তাই এএস রোমার কোচ মরিনিওকেই আনতে চাইছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ)।

শেয়ার করুন