আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হলেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক

মাশরাফি
ফাইল ছবি

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানিয়েছেন। নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবেও আছেন মাশরাফি।

আজ সোমবার সন্ধ্যায় দলের সভাপতিমণ্ডলীর সদস্যদের বৈঠক অনুষ্ঠিত হয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে গণভবনে। বৈঠকে শেষে গণভবনের সামনে সাংবাদিকদের এ কথা বলেন কাদের।

universel cardiac hospital

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের সভাপতিমণ্ডলীর সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

দুইটি সভাপতিমণ্ডলীর পদ খালি আছে, এ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, দুই পদ খালি আছে এগুলো পূরণ করা নিয়ে এখনি আলোচনা হয়নি। তবে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খালি ছিল, সেখানে মাশরাফি বিন মুর্তজাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে গত শনিবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়। তবে উপপ্রচার সম্পাদকসহ তিনটি সম্পাদকীয় পদ ও ২৮ টি সদস্য পদ এবং দুই সভাপতিমণ্ডলীর সদস্য পদ খালি রেখে কমিটি ঘোষণা করা হয়। তখন বলা হয় দলের সভাপতিমণ্ডলীর সভায় কমিটির বাকি অংশ ঘোষণা করা হবে।

এর দুই দিন পরে আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতিমণ্ডলীর সদস্যদের সভা সোমবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়। সভায় শুধু যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের পদে মাশরাফি বিন মুর্তজাকে নির্বাচিত করা হয়। এখনো দুইটি সম্পাদকীয় পদ খালি আছে।

শেয়ার করুন