দুই আনসারের কাছ থেকে বন্দুক ছিনিয়ে দড়ি দিয়ে বেঁধে রাখল দুর্বৃত্তরা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী বাজারে দায়িত্ব পালনরত দুই আনসার সদস্যকে দড়ি দিয়ে বেঁধে ১০টি গুলিভর্তি ২টি শটগান ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের হাড়িদোয়া নদীসংলগ্ন বাজার বণিক সমিতির আনসার ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। ওই দুই আনসার সদস্য হলেন আনারুল হক ও জাফর ইকবাল। তারা জানিয়েছেন, এ ঘটনায় ১৫-১৮ জন দুর্বৃত্ত অংশ নিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বাজার বণিক সমিতির ওই আনসার ক্যাম্পে ১১ জন সদস্য পালাক্রমে দায়িত্ব পালন করেন। প্রতি রাতে ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত ৮ ঘণ্টা ক্যাম্পটির ৪ জন সদস্য বাজার এলাকায় পাহারা দেন।

universel cardiac hospital

জেলা আনসার ক্যাম্পের কর্মকর্তারা জানান, গতকাল রাতে বাজার এলাকায় টহল ডিউটিতে ছিলেন আনারুল, জাফর, রাশেদ ও আতিক নামের চার আনসার সদস্য। রাত দেড়টার দিকে ১৫-১৮ জন দুর্বৃত্ত তাদের ঘিরে ধরেন। রাশেদ ও আতিক নামের দুই আনসার সদস্য এ সময় পালিয়ে গিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে খবর দেন।

পরে দুর্বৃত্তরা আনারুল ও জাফরকে সঙ্গে আনা দড়ি দিয়ে বেঁধে ফেলে। এ সময় দুজনের সঙ্গে থাকা ৫টি রাবার বুলেট ও ৫টি সিসা গুলিভর্তি ১২-বোর পাম অ্যাকশন নামের দুটি শটগান ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় তাদেরকে ফেলে রেখে নদীর পাড় ধরে দুর্বৃত্তরা হেঁটে চলে যায়।

খবর পেয়ে রাত দুইটার পরপরই জেলা আনসার ক্যাম্প থেকে সদস্যরা ঘটনাস্থলে আসেন। তারা বাজার এলাকার বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করেন। এ ছাড়া নরসিংদীর জেলা পুলিশ, মডেল থানার পুলিশ, র‍্যাব-১১, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন।

শেয়ার করুন