পিনাকী ভট্টাচার্যকে অবাঞ্ছিত ঘোষণা

বগুড়া প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারকে নিয়ে কটূক্তি ও দেশবিরোধী চক্রান্তে জড়িত থাকার অভিযোগে লেখক ও অনলাইন অ্যাকটিভিস্ট পিনাকী ভট্টাচার্যকে বগুড়ায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার যুবলীগের নেতাকর্মীরা তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে বগুড়া শহরের সাতমাথায় বগুড়া জেলা যুবলীগের নেতাকর্মীরা পিনাকী ভট্টাচার্যের কুশপুত্তলিকা দাহ করেন। এ সময় সেখানে তারা তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন। এর আগে তারা বিএনপি ও জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন। রাজশাহী মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী পিনাকী ভট্টাচার্য বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার বাসিন্দা।

universel cardiac hospital

যুবলীগের সমাবেশ থেকে জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেন, পিনাকী ভট্টাচার্যের জন্য বগুড়াবাসী লজ্জিত। বিদেশে পালিয়ে থেকে পিনাকী ভট্টাচার্য দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন ও দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছেন। তিনি অনলাইনে লাগাতার জাতির জনক বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে কটূক্তি ও দেশবিরোধী আপত্তিকর মন্তব্য করে যাচ্ছেন। এর প্রতিবাদে তার (পিনাকী ভট্টাচার্য) কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

শেয়ার করুন