দরজায় জামা আটকে গিয়েছিল নারীর, টেনে হিঁচড়ে নিয়ে গেল ভারতের মেট্রোরেলটি

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের মুম্বাইয়ে মেট্রোরেলে ওঠার চেষ্টা করছিলেন এক নারী। তিনি ওঠার আগেই ট্রেনের দরজা বন্ধ হয়ে তার জামা আটকে যায়। চলন্ত ট্রেনটি তাকে টেনে টেনে একেবারে প্ল্যাটফর্মের শেষ প্রান্ত পর্যন্ত নিয়ে যায়। সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

গত ২১ অক্টোবর বিকেল ৪টা ১০ মিনিটের ঘটনা এটি। তবে তা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। গুরুতর আহত ওই নারী সম্প্রতি সুস্থ হয়ে পুলিশের কাছে অভিযোগ করার পরই তা প্রকাশ্যে আসে। সেদিনের সেই ঘটনার ভিডিও ক্লিপটি হাতে পেয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

universel cardiac hospital

ভিডিওতে দেখা গেছে, ওই নারী যাত্রী মেট্রোকোচে ওঠার চেষ্টা করার সময় কোচের দরজা বন্ধ হয়ে তার জামা আটকে যায়। তিনি বাইরেই থেকে যান। মেট্রোরেলটিও চলতে শুরু করে। ওই নারী শুরুতে নিজেকে নিজে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু পারেননি। ট্রেনটি তাকে টেনে নিয়ে যেতে থাকে।

ভিডিওতে দেখা যায়, কাছাকাছি দাঁড়িয়ে থাকা এক যাত্রী ট্রেনে নিরাপত্তারক্ষীদের কেবিনের দরজায় ধাক্কা দিয়ে তাদেরকে ঘটনাটি জানানোর চেষ্টা করছিলেন।

আরেক যাত্রীকে দেখা যায় দৌড়ে গিয়ে ওই নারীকে উদ্ধারের চেষ্টা করছেন। তবে চলন্ত ট্রেনের গতির সঙ্গে তিনি পেরে ওঠেননি। ট্রেনটি ওই নারীকে টানতে টানতে একেবারে প্ল্যাটফর্মের শেষ প্রান্তে চলে যায়।

শেয়ার করুন