‘শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করব’

মোহাম্মদ সজিবুল হুদা

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমরা দলমত, গোষ্ঠী নির্বিশেষে একে-অপরের কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করব।

৭ জানুয়ারী (শনিবার) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, আমার নির্বাচনী এলাকার ২১টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ইউনিট হলো নাটাই উত্তর ইউনিয়ন। সবদিক থেকেই এটিকে আমরা গুরুত্ব দেই। এটি হলো ব্যারোমিটার। এখানে যদি আওয়ামী লীগের অবস্থা ভালো থাকে তাহলে সবসময় আমরা ভালো থাকব। অতীতে এখানে আমাদের অবস্থা ভালো ছিল না বিধায় নির্বাচনে আমরা খারাপ করেছি। যখন থেকে নাটাইয়ে ভালো হওয়া শুরু হয়েছে, তখন থেকে আমরাও ভালো করা শুরু করেছি।

তিনি বলেন, নাটাই উত্তর ইউনিয়নে যারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন, অতীতে যার যেই অবস্থানই থেকে থাকুক না কেন, বর্তমানে আমরা সবাই একাকার। বিভিন্ন নির্বাচনে যারা বিদ্রোহী ছিলেন তাদেরকে নেত্রী ক্ষমা করে দিয়েছেন, আমরাও তাদেরকে ক্ষমা করে দিয়েছি। আমি ব্যক্তিগতভাবে সকলেরই সতীর্থ। সকলেই আমার বন্ধু, আমার কোনো শত্রু নাই, আমি কারও প্রতি কোনো বিদ্বেষ পোষণ করি না। যারা জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলেন, যারা শেখ হাসিনার নেতৃত্বকে মানবেন তারা প্রত্যেকে আমাদের বন্ধু।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে যুবলীগের করণীয় সম্পর্কে বলতে গিয়ে মোকতাদির চৌধুরী বলেন, যুবলীগের নেতাকর্মী যারা আছেন- ভোটের আগে আপনারা প্রত্যেকের বাড়ি বাড়ি যাবেন। আমাদের ত্রুটি কোথায় সেগুলো জানবেন এবং আমাদের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো জনগণকে জানাবেন।

যুবলীগের কমিটি গঠন সম্পর্কে তিনি বলেন, শুধু গোষ্ঠী বা বড় বড় নাম দেখে নয়, যাদের সাথে মাদক সেবন কিংবা মাদক ব্যবসায়ের সম্পর্ক নেই, সাধারণ যুবসমাজের কাছে যাদের গ্রহণযোগ্যতা আছে; এমন ছেলেদেরকে খুঁজে আমরা একটি কমিটি গঠন করব এবং এই কমিটি নাটাই উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের পূর্বেই ঘোষণা করা হবে।

তিনি বলেন, আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি- আপনারা কেউ এ কথা বলতে পারবেন না যে, আমি এমপি হিসেবে আমার কোনো ভাই এসে আপনাদের ওপর অত্যাচার করেছে; কারণ ভাই নেই। আমার বোনের ছেলেরাও খারাপ ব্যবহার করে নাই। কিন্তু অনেক এলাকায় এই সমস্যাগুলো আছে।

শেয়ার করুন