সরকারের পতন এখন সময়ের ব্যাপার: কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদক

কর্নেল (অব.) অলি আহমদ
কর্নেল (অব.) অলি আহমদ। ফাইল ছবি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, সরকার এখন চরম বেকায়দায় আছে। তার দাবি, দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। বর্তমান সরকারকে ‘নিশিরাতের সরকার’ বলেও উল্লেখ করেন তিনি।

এলডিপির প্রেসিডিয়াম সদস্যদের এক সভায় অলি আহমদ এসব কথা বলেন। রাজধানীর পূর্ব পান্থপথে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আজ রোববার এ সভা অনুষ্ঠিত হয়। এলডিপির পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

universel cardiac hospital

সভায় অলি আহমদ বলেছেন, বর্তমান সরকারের পতন ঘটাতে বিভিন্ন রাজনৈতিক দল ও ব্যক্তিকে ঐক্যবদ্ধ করে গণ–অবস্থান কর্মসূচি করতে হবে। ‘অবৈধ’ সরকারের পতনের দায়িত্ব শুধু রাজনৈতিক দলের ওপর ছেড়ে দিলে হবে না।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর কারণে দেশের ৮৫ শতাংশ মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে বলে অভিযোগ করেন এলডিপি চেয়ারম্যান। তিনি বলেন, জিনিসপত্রের দাম বাড়তে থাকায় এখন মানুষের জীবনসংগ্রাম আরও কঠিন হয়ে পড়েছে। আওয়ামী লীগ নেতাদের সীমাহীন দুর্নীতির কারণে দেশ আজ ধ্বংসের পথে। এ থেকে উত্তরণে এই সরকারকে হটানোর বিকল্প নেই।

এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য নেয়ামূল বশির, আওরঙ্গজেব বেলাল, এস এম মোরশেদ, কে কিউ ই সাকলায়েন প্রমুখ।

শেয়ার করুন