ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে সাংবাদিক হত্যা, প্রধান অভিযুক্ত গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ছুরিকাঘাতে নিহত সাংবাদিক আশিকুল ইসলাম। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে আশিকুল ইসলাম আশিক (২৭) নামে এক সাংবাদিককে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত রায়হানকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

৯ জানুয়ারি (সোমবার) সন্ধ্যা সোয়া ৭টার দিকে জেলা শহরের শিমরাইলকান্দি রেললাইন এলাকা থেকে তাকে আটক করা হয়।

universel cardiac hospital

গ্রেফতার রায়হান পৌর এলাকার ভাদুঘর এলাকার শিরু মিয়ার ছেলে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি তার কাছ থেকে জব্দ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) জয়নাল আবেদীন প্রধান অভিযুক্ত রায়হানকে গ্রেফতারের বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত আশিক জেলা শহরের আশরাফ উদ্দিনের ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত নতুন দৈনিক পর্যবেক্ষণের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের সভাপতি আজহারউদ্দিন বলেন, আশিক সাংবাদিকতার পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর সংগঠনের সক্রিয় সদস্য ছিল। সোমবার বিকেলে শহরের অবকাশ পার্কে আমাদের সংগঠনের মাসিক সভা ছিল। সভা শেষে আমরা দুইটি রিকশায় ফিরছিলাম। আশিক আমার রিকশার পেছনের রিকশায় ছিল।

তিনি বলেন, পাবলিক লাইব্রেরির সামনে পৌঁছানোর পর রায়হান নামে এক যুবকসহ আরও কয়েকজন দৌড়ে এসে আশিককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন