গোয়ালন্দে চিকিৎসকের মাথায় ‘অস্ত্র ঠেকানো’ অভিযুক্তরা গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের মাথায় অস্ত্র ঠেকিয়ে টাকা ও মুঠোফোন ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে গ্রেপ্তারের পর ছিনতাই হওয়া মুঠোফোন, দুই হাজার টাকা উদ্ধারের পাশাপাশি ওই ঘটনায় ব্যবহৃত একটি ‘খেলনা’ পিস্তল জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার করা ব্যক্তিরা হলেন—গোয়ালন্দ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড হাউলি কেউটিল গ্রামের মো. রনি (২৩), পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ইমরান হোসেন (২৭) ও ওই ওয়ার্ডের নছর উদ্দিন সরদার পাড়ার রুবেল ফকির ওরফে সোনা (২৮)। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

universel cardiac hospital

ছিনতাইয়ের শিকার ওই চিকিৎসকের নাম আবুল কালাম আজাদ। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী চিকিৎসা কর্মকর্তা। তিনি বলেন, গত রোববার রাত আটটা থেকে হাসপাতালের জরুরি বিভাগে তার রাত্রিকালীন ডিউটি ছিল। রাত সাড়ে ১১টার দিকে তিনি জরুরি বিভাগের পাশে চিকিৎসকদের কক্ষে বিশ্রাম নিচ্ছিলেন।

এ সময় অতর্কিতভাবে দুই তরুণ তার কক্ষে প্রবেশ করেন। আরেকজন দরজার পাশে দাঁড়িয়ে থাকেন। কী কারণে কক্ষে প্রবেশ করছেন জিজ্ঞাসা করলে প্রতি উত্তরে ‘যেখানে আছিস সেখানে দাঁড়া, নড়াচড়া করবি না, করলে মেরে ফেলব’ এ কথা বলেই একজন পিস্তল বের করে তার মাথায় ঠেকান।

শেয়ার করুন