বিএনপির সঙ্গে জনগণ নেই: কামরুল

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বিএনপি যতোই হুমকি দিক, যতোই আন্দোলনের কথা বলুক না কেন, জনগণ তাদের সঙ্গে নেই। জনগণ আমাদের সঙ্গে আছে। আজ বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে তিনি এসব কথা বলেন।

এর আগে মহানগরীর বিভিন্ন থানা ওয়ার্ড, ইউনিট থেকে মিছিল নিয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে জিরো পয়েন্ট ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে সমাবেশে জড়ো হন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

universel cardiac hospital

সমাবেশে সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, যতোক্ষণ না এ অপশক্তিকে (বিএনপি) রাজনীতি থেকে বিতাড়িত করতে পারব, ততক্ষণ পর্যন্ত বাংলাদেশে স্বস্তি ফিরে আসবে না। শান্তি ফিরে আসবে না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে চেষ্টা করছে বিএনপি। তারা অনির্বাচিত সরকার চায়। তাদের প্রতিহত করা হবে।

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আজ রাজধানীতে সভা-সমাবেশ করছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। বিএনপির গণ-অবস্থানের নামে বিরোধীরা যাতে কোনো সহিংস পরিবেশ সৃষ্টি করতে না পারে, সে জন্য রাজপথে পাহারায় আছেন ক্ষমতাসীন দলের কর্মী-সমর্থকরা।

গণ-অবস্থান কর্মসূচি থেকে রাজপথে যে কোনো নৈরাজ্য ও বিশৃঙ্খলা বন্ধে মাঠে থাকার কথা বলেন আওয়ামী লীগের নীতিনির্ধারকরাও। এ ছাড়াও বিএনপির গণ-অবস্থান কর্মসূচির প্রতিবাদে রাজধানীর ফার্মগেটে সকাল থেকে অবস্থান নেয় আওয়ামী যুবলীগ।

শেয়ার করুন