আগামী নির্বাচন খুবই কঠিন হবে: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

আগামী নির্বাচন খুবই কঠিন হবে বলে মন্তব্য করে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

universel cardiac hospital

এ সময় মোকতাদির চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদকসহ আমরা যারা রাজনীতি করি আমরা বুঝতে পারছি আগামী নির্বাচন খুবই কঠিন হবে। তবে দলের কর্মীরা যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে নির্বাচন কোনো বিষয় না। দল ও সংগঠন যদি ঐক্যবদ্ধ ও মজবুত থাকে তাহলে নির্বাচন কঠিন হবে না বলেও মন্তব্য করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. লোকমান হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূঁইয়া প্রমুখ।

পরে প্রধান অতিথিসহ অন্য অতিথিরা গরিব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করন।

শেয়ার করুন