চাঁপাইনবাবগঞ্জ-১ ও ২: উপনির্বাচনে দলাদলি করলে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) ও চাঁপাইনবাবগঞ্জ–৩ (সদর) আসনের উপনির্বাচন কেন্দ্র করে আওয়ামী লীগের মধ্যে এখনো দলাদলি আছে বলে মন্তব্য করেছেন রাজশাহী বিভাগের দায়িত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। আজ বৃহস্পতিবার বেলা দুইটার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কামাল হোসেন এ কথা বলেন।

কামাল হোসেন বলেন, গ্রুপিং আছে বলেই এসেছি। আবার আসব। গ্রুপিং না থাকলে আসার দরকার কী! তবে এ নির্বাচনে দলের মধ্যে থেকে যারা বিন্দুমাত্র বিরোধিতা করবে, গ্রুপিং করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাদের দল করা কঠিন হবে। এ ব্যাপারে কেন্দ্রীয় টিম (দল) এখানে এসে তদারকি করবে।

universel cardiac hospital

২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে বিএনপির প্রার্থী হারুনুর রশিদের কাছে পরাজিত হন আওয়ামী লীগের প্রার্থী আবদুল ওদুদ। ওই সময় নির্বাচনে হেরে আবদুল ওদুদ বলেছিলেন, স্থানীয় প্রশাসনের কারসাজিতে তিনি পরাজিত হয়েছেন। আবদুল ওদুদের অভিযোগের বিষয়টি উল্লেখ করে এবারের নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে কামাল হোসেন বলেন, এর আগেও এখানে সুষ্ঠুভাবে নির্বাচন হয়েছে। এবারের নির্বাচনও সুষ্ঠু হবে।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সামিল উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি রুহুল আমীন প্রমুখ।

শেয়ার করুন