সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিনে কেক কাটলেন মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে নিয়ে ৭৩তম জন্মদিনের কেক কেটেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শুক্রবার সকাল ১১টার দিকে জেলা শহরের অবকাশ (ফারুকী পার্ক) এলাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ লোকমান হোসেনের আয়োজনে শতকুড়ির পাঠশালার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ এবং কেক কাটেন তিনি।

universel cardiac hospital

নিজ জন্মদিনে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন উবায়দুল মোকতাদির চৌধুরী। এ সময় তিনি আয়োজকসহ শিশুদের প্রতি ধন্যবাদ এবং শুভ কামনা জানান। পরে তিনি ৩০ সুবিধাবঞ্চিত শিশুর মাঝে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী তুলে দেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ লোকমান হোসেন জানান, শতকুড়ির পাঠশালা সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের পাঠদান কার্যক্রম করে থাকে। শুক্রবার জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি তাঁর জন্মদিনে কোমলমতি শিশুদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন। এ সময় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন।

শেয়ার করুন