সাতদিন খোঁজ ছিল না সাংবাদিক বিপ্লব জামানের, ঘরে পড়ে আছে লাশ

নিজস্ব প্রতিবেদক

ঢাকার ইংরেজি দৈনিক ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের বার্তা পরামর্শক বিপ্লব জামানের খোঁজ পাচ্ছিলেন না পরিচিতজনেরা। সাতদিন ধরে তিনি কর্মস্থলেও যাননি। আজ শনিবার সন্ধ্যায় জানা গেল, মিরপুরে নিজের বাসায় তার মরদেহ পড়ে আছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, মিরপুরে সাংবাদিক আবাসিক এলাকার একটি বাসায় মারা গেছেন বিপ্লব জামান। তার ঘর থেকে পচা গন্ধ আসছে। ধারণা করা হচ্ছে, কয়েক দিন আগেই তার মৃত্যু হয়েছে।

universel cardiac hospital

৬৫ বছর বয়সী বিপ্লব জামান ওই বাসায় একাই থাকতেন। ফ্ল্যাটটির মালিক রফিকুল ইসলাম ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সাবেক জ্যেষ্ঠ বার্তা পরামর্শক। তিনি বলেছেন, বিপ্লব জামানের স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে ঢাকার অন্য এলাকায় থাকেন। খবর পেয়ে তারা মিরপুরের উদ্দেশে রওনা হয়েছেন।

সাংবাদিক বিপ্লব জামানের মৃত্যুর বিষয়ে ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের বার্তা সম্পাদক আনিসুর রহমান বলেন, সাতদিন ধরে বিপ্লব জামান অফিসে আসেননি। তার মুঠোফোনে ফোন দেওয়া হলেও তা বন্ধ পাওয়া যায়। পরে বাড়ির মালিকের সঙ্গে যোগাযোগ করা হয়। আজ সন্ধ্যায় জানা গেছে, তিনি মারা গেছেন। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয় জানা সম্ভব হয়নি।

পল্লবীর ওসি পারভেজ ইসলাম জানান, আজ বিকেলে থানায় খবর আসে, মিরপুরের সাংবাদিক আবাসিক এলাকার একটি কক্ষে একজন মারা গেছেন। তবে ভেতর থেকে দরজা বন্ধ রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে জানা যায়, যিনি মারা গেছেন, তার নাম বিপ্লব জামান। পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আসার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। কীভাবে তার মৃত্যু হয়েছে, তা তদন্ত করে বলা যাবে।

শেয়ার করুন