নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, সামনে জাতীয় নির্বাচন। সেই নির্বাচনে নৌকা মার্কাকে জয়ী করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পাশাপাশি শৃঙ্খল হতে হবে।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি সুজন দত্তের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এর আগে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হন। এ সময় সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

সভাস্থল থেকে দীর্ঘ চার বছর যাবৎ কমিটি বিহীন ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ থেকে প্রস্তাবিত কমিটির নাম ঘোষণা করেন কর্মিসভার প্রধান অতিথি মোকতাদির চৌধুরী এমপি। নতুন কমিটিতে সভাপতি পদে সামি আহমেদ নাবিল ও সাধারণ সম্পাদক পদে শেখ মনজুর মাওলা ফারহানী নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন