মেট্রোরেলের সময়সূচিতে পরিবর্তন, ২৫ জানুয়ারি থেকে থামবে পল্লবী স্টেশনে

নিজস্ব প্রতিবেদন

মেট্রোরেল
ফাইল ছবি

আবারও পরিবর্তন আনা হয়েছে মেট্রোরেল চলাচলের সময়সূচিতে। আগামী ২৫ জানুয়ারি থেকে থেকে সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলাচল করবে মেট্রোরেল।

বিষয়টি নিশ্চিত করেন আগারগাঁও স্টেশন ম্যানেজার ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান।

universel cardiac hospital

তিনি বলেন, উদ্বোধনের পর থেকেই এখনও পর্যন্ত আগারগাঁও স্টেশন থেকে সরাসরি কোথাও বিরতি না দিয়ে উত্তরা উত্তর স্টেশনে সরাসরি যাতায়াত করছে মেট্রোরেল। তবে আগামী ২৫ জানুয়ারি থেকে পল্লবী স্টেশনে বিরতি দেবে।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের বৈধ পরিচয়পত্র দেখিয়ে বিনা ভাড়ায় মেট্রো ট্রেনে ভ্রমণ করতে পারছেন মুক্তিযোদ্ধারা। এছাড়া যাদের এমআরটি পাস বা রেপিড পাস রয়েছে, তাদেরকে মেট্রোরেলে যাতায়াতের জন্য প্ল্যাটফর্মে ঢুকতে কোনও লাইনে দাঁড়াতে হচ্ছে না।

কর্তৃপক্ষ বলছে, ২৫ জানুয়ারি থেকে মেট্রোরেলে চলাচলের জন্য প্ল্যাটফর্মে প্রবেশের জন্য সকাল ৮টা থেকে গেট খোলা হবে। দুপুর ১২টায় গেট বন্ধ করে দেওয়া হবে। আগের মতোই ৪ ঘণ্টা চলাচল করবে মেট্রোরেল, শুধুমাত্র পেছানো হয়েছে আধা ঘণ্টা।

উদ্বোধনের পর থেকে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উত্তরা স্টেশন থেকে আগারগাঁও স্টেশন পর্যন্ত বিরতিহীনভাবে ৪ ঘণ্টা চলাচল করছে মেট্রো রেল। বর্তমানে সকাল সাড়ে ৭টায় গেট খোলা হয়, আর সকাল সাড়ে ১১টায় গেট বন্ধ করে দেওয়া হয়।

শেয়ার করুন