কাজ না দেওয়ায় প্রকল্প পরিচালকের কার্যালয়ে ঢুকে ঠিকাদারদের হামলা, মারধর

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম সিটি করপোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালকের কার্যালয়ে ঢুকে হামলা চালিয়েছেন একদল ব্যক্তি। তারা প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীকে মারধরও করেছেন। আক্রান্ত এই প্রকল্প পরিচালক বলেছেন, কাজ না দেওয়ায় একদল ঠিকাদার তার ওপর এই হামলা চালিয়েছে।

আজ রোববার বেলা পৌনে ৪টার দিকে নগরের টাইগারপাসে সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালকের কক্ষে এই হামলা হয়। এই সময় প্রকল্প পরিচালকের টেবিল ও নামফলক ভেঙে ফেলা হয়।

universel cardiac hospital

গোলাম ইয়াজদানী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী। চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতায় বিমানবন্দর সড়কসহ বিভিন্ন সড়ক উন্নয়ন ও গুরুত্বপূর্ণ অবকাঠামোগত উন্নয়নে নেওয়া আড়াই হাজার কোটি টাকার প্রকল্প পরিচালক হিসেবে গত বছরের ১৪ আগস্ট তাকে নিয়োগ দেয় স্থানীয় সরকার বিভাগ।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, আজ নগরের আন্দরকিল্লায় পুরোনো নগর ভবনে সিটি করপোরেশনের সাধারণ সভা ছিল। সভা শেষে বেলা পৌনে ৪টায় টাইগারপাসে অস্থায়ী প্রধান কার্যালয়ে নিজের দপ্তরে আসেন প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানী।

তিনি সাংবাদিকদের বলেন, কার্যালয়ে বসার পরপরই অনুমতি ছাড়া প্রায় ২০-২৫ জন ঠিকাদার তার কক্ষে ঢুকে পড়েন। কথা বলার এক পর্যায়ে অতর্কিতভাবে তার ওপর হামলে পড়েন ঠিকাদারেরা। এ সময় তারা উপর্যুপরি কিলঘুষি মারতে থাকেন। অফিস সহকারী তিলক দে তাকে রক্ষা করতে গেলে তিনিও মারধরের শিকার হন। প্রায় ১০ মিনিটের মতো মারধরের পর হামলাকারীরা সেখান থেকে চলে যান।

শেয়ার করুন