সন্ত্রাসী ও জঙ্গি কর্মকাণ্ডে জড়িয়েছে রোহিঙ্গারা: র‌্যাব

রাজশাহী প্রতিনিধি

র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন

র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, রোহিঙ্গারা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। তারা সন্ত্রাসী ও জঙ্গি কর্মকাণ্ডে জড়িয়েছে, পাসপোর্ট বানিয়ে বিদেশ পালিয়ে যাচ্ছে। এসব প্রতিরোধে কাজ করছে র‌্যাব।

৩০ জানুয়ারি (সোমবার) বিকালে রাজশাহীর কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী ও জঙ্গি সংগঠন রয়েছে জানিয়ে র‌্যাবের মহাপরিচালক বলেন, ‘ওসব এলাকার জনসাধারণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিরোধ করা হবে। যতই চেষ্টা করুক তাদের কোনও ধরনের অপকর্ম করতে দেওয়া হবে না। তাদের ব্যাপারে র‌্যাব সব সময় সতর্ক আছে।’

রোহিঙ্গারা কোরআন-হাদিসের ভুল ব্যাখ্যা দিয়ে বিভিন্নভাবে মানুষের ব্রেইনওয়াশ করছে জানিয়ে এম খুরশীদ হোসেন বলেন, ‘তরুণদের জঙ্গিবাদের পথে নিয়ে আসার জন্য অপচেষ্টা চালাচ্ছে তারা। বিচ্ছিন্নতাবাদী ও জঙ্গি সংগঠন তাদের পৃষ্ঠপোষকতা দিচ্ছে। তবে তারা সফল হতে পারবে না। তাদের ব্যাপারে আমরা সব সময় সতর্ক আছি।’

অনুষ্ঠানে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কামরুল হাসান ও র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার উপস্থিত ছিলেন। র‌্যাবের পক্ষ থেকে এক হাজার দুস্থ ও অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন