নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি

ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, নির্বাচন ছাড়া এ দেশের ক্ষমতা পরিবর্তন হবে না। যারা ষড়যন্ত্র করে অন্য উপায়ে ক্ষমতায় আসতে চায়, বাংলাদেশে এটা অসম্ভব হবে। কারণ, এ দেশের জনগণও মনে করে ভোট ছাড়া আর অন্য কোনো উপায় নেই।

আজ বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জে পুলিশ সুপারের কার্যালয়ে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। বিএনপির উদ্দেশে তিনি বলেন, তারা (বিএনপি) প্রতিটি বিভাগে ও জেলায় জেলায় সভা করছে। এখন আবার মানুষের রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছে। আমরা বলেছি আপনারা করবেন, কিন্তু মানুষের কোনো অসুবিধা করে নয়। অগ্নিসংযোগসহ ধ্বংসাত্মক কোনো কাজ করবেন না।

universel cardiac hospital

এরপর সন্ধ্যায় জেলা শহরে সরকারি উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত বিজয় মেলায় মুক্তিযোদ্ধা সমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। এতে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার বীর মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নিয়ে ভাবেন।

বঙ্গবন্ধুকে হত্যার পর একটা সময় ছিল, জয় বাংলা শ্লোগান গান মুছে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। আজ জয় বাংলা স্লোগানকে রাষ্ট্রীয় শ্লোগান হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে।
আসাদুজ্জামান খান আরও বলেন, আমরা মুক্তিযোদ্ধারা মরেও শান্তি পাব। আমরা বঙ্গবন্ধুর হত্যার বিচার দেখেছি। বাংলাদেশে ঝুড়িবিহীন দেশ থেকে আজ বিশ্বের ৪১তম ধনী দেশে পরিণত হয়েছে। আগামী ২০৪১ সালে আমাদের দেশ বিশ্বের ২০তম ধনী দেশ হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খানের সঞ্চালনায় মুক্তিযোদ্ধা সমাবেশে আরও বক্তব্য দেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নূরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান প্রমুখ।

শেয়ার করুন