আ.লীগ হিরো আলমের কাছেও কতটা অসহায়: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

বর্তমান সরকারের অধীনে যে কখনোই কোনো নির্বাচন হতে পারে না, তা সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদের ছয়টি আসনের উপনির্বাচনে প্রমাণ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশে মির্জা ফখরুল ইসলাম এ মন্তব্য করেন। সমাবেশ থেকে ১১ ফেব্রুয়ারি সারাদেশে ‘পদযাত্রা’ কর্মসূচিরও ঘোষণা দেন তিনি।

universel cardiac hospital

বগুড়ার উপনির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী হিরো আলমের নাম উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, আজ প্রমাণ করেছে সে, এই আওয়ামী লীগ হিরো আলমের কাছেও কতটা অসহায়। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে তার সঙ্গে জিততে হয়। আবদুস সাত্তার (উকিল) পদত্যাগ করে স্বতন্ত্র নির্বাচনে গেছেন। তাকে আওয়ামী লীগ নিজের লোক মনে করে। তাকে জয়ী করতে তাদের গুম করতে হয় তার প্রতিপক্ষকে।

এ দুই ঘটনার উল্লেখ করে বিএনপির মহাসচিব সমাবেশে উপস্থিত জনতার উদ্দেশে প্রশ্ন রাখেন, এই সরকারের অধীন সুষ্ঠু নির্বাচন হবে? হতে পারে? তখন সবাই সমস্বরে জাবাব দেন- না।

সরকারের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, এরা কথার জোরে, শুধু চাপার জোরে আজ ক্ষমতায় টিকে থাকতে চায়। বারবার মিথ্যা কথা বলে মানুষকে প্রতারিত করতে চায়। তিনি সবার কাছে জানতে চান, এরই মধ্যে বাজারে গেছেন কি না। প্রশ্ন করেন, বাজারে যাওয়া যায়? ডালের দাম এখন কত? তেলের দাম কত? চালের দাম কত? গ্যাস সিলিন্ডার কিনেছেন?

শেয়ার করুন