ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন, আজ দুই মন্ত্রীর সঙ্গে বৈঠক

নিজস্ব প্রতিবেদক

বিমানবন্দরে সাইফুদ্দিন নাসুসন ইসমাইলকে স্বাগত জানান সরকারের দায়িত্বশীল প্রতিনিধি ও ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার

বাংলাদেশ সফরে এসেছেন মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে তিনি দুই দিনের সফরে ঢাকায় পৌঁছেছেন। মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণের পর সাইফুদ্দিনের এটাই প্রথম বিদেশ সফর।

জানা গেছে, মালয় স্বরাষ্ট্রমন্ত্রী সফরের প্রথম দিনে ঢাকার জনশক্তি প্রেরণকারী একটি প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করতে পারেন। আর রাতে তিনি প্রবাসী কল্যাণ মন্ত্রীর নৈশভোজে অংশ নেবেন।

universel cardiac hospital

সফরের দ্বিতীয় দিনে রোববার সকাল ১০টায় প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমেদের সঙ্গে বৈঠক করবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী। বৈঠকে শ্রমবাজার বেশ কিছু ইস্যু নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে। পরে দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল।

উল্লেখ্য, এর আগে ২০২২ সালের ২৫ জানুয়ারি মালয়েশিয়ার তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী হামজাহ বিন জয়নুদিন তিন দিনের সফরে ঢাকা সফর করেছিলেন। এক বছরের ব্যবধানে মালয়েশিয়ার নতুন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা সফরে এলেন।

শেয়ার করুন